আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ঈদের ৬ আলোচিত নাটক, মুক্তি পাবে ইউটিউবে

ডেস্ক রিপোর্ট: প্রতিটি উৎসব আয়োজনেই লুমিনো পিকচার্স ভিন্ন মাত্রার আয়োজন নিয়ে দর্শদের বিনোদন দিয়ে থাকে। এবারের ঈদেও তার ব্যতিক্রম ঘটেনি। প্রতিষ্ঠানটি তাদের এবারে ঈদ আয়োজন সাজিয়েছে ৬ টি ভিন্ন মাত্রার নাটক দিয়ে। নাটকগুলো তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে এবারের আয়োজনে।

তাদের এই আয়োজনে থাকছে তাহসান রহমান খান ও মনিরা আক্তার মিঠু অভিনীত নাটক ‘আই মিস ইউ মা’।  ‘আমার অপরাধ কী?’ এই নাটকটিও থাকছে তাদের  ঈদ আয়োজনে। নটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল, অ্যালেন শুভ্র সহ আরও অনেকে।

জোভান ও সাবিলা নূর অভিনীত দুটি  নাটক থাকছে তাদের এবারের আয়োজনে। এর মধ্যে  একটা মধ্যবিত্ত পরিবারের ছেলের চাকরী চলে গেলে কতটা সমস্যা মোকাবেলা করতে হয় সেই গল্প নিয়ে   ‘মধ্যবিত্ত হওয়াটাই পাপ’ এবং অন্যটি  একটি রুমেই চিত্রায়িত নাটক ‘ডেট রুম’।

বাংলাদেশের অন্যতম একজন জনপ্রিয় শক্তিমান অভিনেতা শহিদুজ্জামান সেলিম এবং এলেন শুভ্র অভিনীত নাটক ‘বাপরে বাপ!’।  জোভান এবং তাসনুভা তিশা অভিনীত ‘সাহেব বিবি ও চোর’

আর এইচ তানভীরের প্রযোজনায় সবগুলো নাটক পরিচালনা  করেছেন মাবরুর রশীদ বান্নাহ। সার্বিক তত্বাবধায়নে ছিলো প্রডাকশন হাউজ মোশন রক এন্টারটেইনমেন্ট।

শেয়ার করুন

কমেন্ট করুন

Comments are closed.

     এই ধরনের আরো সংবাদ