আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নওগাঁয় ৩৯৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. আককাস আলী, স্টাফ রিপোর্টার: নওগাঁর মহাদেবপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আত্রাই নদীর ব্রীজের নিকট থেকে মাছ বহনকারী পিকআপ ভ্যানের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৩৯৬ বোতল ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ওইদিন রাত ৯টার দিকে থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সিদ্দিকুর রহমানের নেতৃত্বে এস আই এরশাদ মিঞা, এস আই এমদাদুল হক, এস আই মোঃ নুর-ইসলাম, এ এস আই অব্দুল জব্বার, এ এস আই ইউসুফ আলী, এ এস আই মোঃ আসিব সরকার, এ এস আই মোঃ শাহিন আলম সঙ্গীয় ফোর্সসহ আত্রাই নদীর ব্রীজের নিকট একটি মাছ বনহকারী পিকআপকে থামতে বললে পিকআপটি এস আই মোঃ নুর-ইসলামকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়।

এ সময় পুলিশ ধাওয়া করে ঢাকা মেট্রো ন ১৫-৪২৯৪ নং পিকআপটিকে আটক করে থানায় নিয়ে আসে। রাত সাড়ে ৯ টায় অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর (সার্কেল) আবু সালেহ মোঃ আশরাফুল আলম এর উপস্থিতিতে তল্লাসী করলে পিকআপের বডির নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ সময় পিকআপে থাকা মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার দূর্লভপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ আব্দুল আলিম (৩৫) কে গ্রেফতার করে। তার সঙ্গে থাকা অপর মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যায়।

অফিসার ইনর্চাজ নজরুল ইসলাম জুয়েল জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, একটি মাদকের বড় চালান নিয়ে নওগাঁ অভিমূখে রওনা হয়েছে। খবর পেয়ে আত্রাই নদীর ব্রীজের উপর অভিযান চালিয়ে ৩৯৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আব্দুল আলিমকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

Comments are closed.

     এই ধরনের আরো সংবাদ