আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ফুলবাড়ী উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন গোলাম রব্বানী সরকার

মাহফুজার রহমান মাহফুজ, ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ফুলবাড়ী উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফুলবাড়ীর জন নন্দিত জননেতা গোলাম রব্বানী সরকার উপজেলার সর্বস্তরের জনগনকে ঈদ-উল আযহা,র শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। কোরবানির শিক্ষা মনে ধারন করে মানবকল্যানে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য।

ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য। মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদ-উল আযহা,র শিক্ষার প্রতিফলন ঘটানোই আমাদের কাম্য।তিনি আরও বলেন বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের ফলে এবং গত ১ মাসের টানা বন্যায় অনেকের ঈদ আনন্দকে ম্লান করে দিয়েছে।

এক দিকে করোনা ভাইরাসের আতংঙ্ক, অন্যদিকে বন্যার পানিতে দূর্বিষহ জীবনযাপন করছেন উপজেলার বন্যাকবলিত এলাকার শতশত মানুষ। পাশাপাশি সমাজের বিত্তবানদের গরীর-অসহায় পরিবারের পাশে থাকারও আহ্বান জানাই এবং করোনা ভাইরাস প্রতিরোধে নিজ ও নিজের পরিবার এবং দেশের বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে চলতে সবাইকে অনুরোধ জানাই।

পরিশেষে উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন, সুস্থ থাকবেন, সকলকে ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

শেয়ার করুন

কমেন্ট করুন

Comments are closed.

     এই ধরনের আরো সংবাদ