আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মহামেডান ফুটবল ক্লাব একাডেমির ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রতিনিধিঃ বৃহষ্পতিবার ২৫ শে জুন ২০২০ ইং বিকাল ৪ ঘটিকায় কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম কনফারেন্স রুমে কেক কেটে কুড়িগ্রাম মোহামেডান ফুটবল ক্লাব একাডেমির ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

কুড়িগ্রাম মোহামেডান ফুটবল ক্লাব একাডেমির অধিনায়ক সাহেদ খান এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির যুগ্ম সাধারন সম্পাদক আল-মুসতাক্বীম বিল্লাহ মিশু, শেখ রাসেল ক্রিড়া চক্র কুড়িগ্রাম জেলার সভাপতি রুবেল হোসেন, কুড়িগ্রাম মোহামেডান ফুটবল ক্লাব একাডেমির টীম ম্যানেজার রাকিব হাসান, প্রশাসনিক পরিচালক আনিসুর রহমান আনিস, একাডেমির ব্যবস্থাপনা পরিচালক মোঃ রায়হান কবির নোমি নোমান।

সভাপতির বক্তব্যে ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু জানান, কুড়িগ্রাম জেলার ফুটবলার তৈরির লক্ষ্যে আমরা ২০১৩ সালের ২৫ জুন কুড়িগ্রাম হরিকেশ মোড়ে “কুড়িগ্রাম মোহামেডান ফুটবল ক্লাব” প্রতিষ্ঠিত করি! আমরা সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি! আমরা বিশ্বাস করি কুড়িগ্রাম জেলা তার ফুটবলের হারানো গৌরব ফিরে পাবে এবং দেশের ফুটবলে একদিন অনন্য ভুমিকা রাখবে!

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার আকরাম বিন নাসির। তাকে একাডেমির সকল সদস্যরা ফুলেল শুভেচ্ছা জানান এবং তিনি একাডেমির উন্নয়ন সার্বিক ভাবে সহযোগিতা করার আশ্বাস দেন ও শুভ কামনা জানান।

আলোচনায় বক্তারা জেলার ক্রীড়াঙ্গনের একাল সেকাল, প্রয়াত ক্রীড়াবীদ ও সংগঠকদের স্মরণ করেন। জেলার ক্রীড়াঙ্গনে মোহামেডান একাডেমির অবদানের নানান দিক তুলে ধরেন। সেই সাথে কোবিড-১৯ করোনা ভাইরাস মহামারী থেকে গোটা বিশ্ববাসীর মুক্তির জন্য সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

Comments are closed.

     এই ধরনের আরো সংবাদ