আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মাসুমদিয়ায় প্রধানমন্ত্রীর নগদ উপহারের তালিকায় বিত্তশালীদের নাম, দুই প্রভাবশালীর উপর অভিযোগ

পাবনা সংবাদদাতাঃ পাবনার আমিনপুর থানায় করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও দুস্থদের জন্য প্রধানমন্ত্রীর নগদ (দুই হাজার পাঁচশ) উপহারের তালিকায় অনিয়মের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, মাসুমদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে। এ ঘটনায় সুবিধা বঞ্চিতরা (২৯ মে) উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরে মৌখিক অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মাসুমদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য রহমান ও স্থানীয় চেয়ারম্যানের দুই সহযোগী নজরুল প্রামানিক ও সাইদ প্রামাণিক সুবিধাভোগীদের নামের তালিকায় ওয়ার্ডের প্রকৃত দুস্থ, অসহায়দের পরিবর্তে বিত্তবান, স্বচ্ছল ও তাদের পারিবারিক সদস্যদের নাম তালিকায় অর্ন্তভূক্ত করেছেন এছাড়াও সরকারের দেয়া অন্যান্য সুবিধা ভোগীদের নাম তালিকায় অর্ন্তভূক্ত করার অভিযোগ উঠেছে।

এলাকাবাসী অনেকেই অভিযোগ করে বলেন, করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও দুস্থদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ২৫শ টাকার প্রনোদনা প্যাকেজের তালিকা প্রনয়নে ইউপি সদস্য রহমান এবং নজরুল ও সাইদ প্রামাণিক অনিয়মের মাধ্যমে আর্থিক ভাবে সুবিধা নিয়েছেন। এমন কি তাদের আত্মীয় হওয়ার সুবাদে সমাজে প্রতিষ্ঠিত প্রবাসীর পরিবারের সদস্যদের নামও তালিকায় রয়েছে। তারা আরও অভিযোগ করেন, অনিয়মের বিষয়ে ওই ইউপি সদস্যর সাথে কথা বলতে গেলে নজরুল প্রামানিক ও সাইদ আমাদের সাথে দূর্ব্যবহার করেন।
মাসুমদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য রহমান তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ অস্বীকার করে বলেন, বর্তমান পরিস্থিতিতে সবারই অর্থের প্রয়োজন বিশেষ কাউকে দেই নি তবে আশেপাশে যারা গরীব আছে তাদের দেওয়ার চেষ্টা করেছি।এর মাঝে আমার এবং নজরুল, সাইদের পরিবারের গরীব সদস্যরাও আছেন।

মাসুমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিরোজ হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করেও পাওয়া যায় নি।

শেয়ার করুন

কমেন্ট করুন

Comments are closed.

     এই ধরনের আরো সংবাদ