আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

রাজারহাটে তারুন্যের ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: মহামারী কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর  প্রাদুর্ভাবের ফলে পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীর জন্য করোনা আপডেট কুড়িগ্রাম এর সহযোগিতায় “টিম-তারুণ্য” এবং “অপ্রতিরোধ্য কুড়িগ্রাম” এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৮ আগস্ট) “নাককাটিরহাট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে” অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াসিন আলী, বিশিষ্ট সমাজসেবক আহসানুল কবির আদিল ও সংগঠনের বিভিন্ন সদস্যের উপস্থিতিতে সকাল ৯ ঘটিকার সময় অত্র কর্মসূচির আয়োজন করা হয় এবং ১২ টা পর্যন্ত।

“টিম-তারুণ্য” উদ্যোগ নিয়েছিল নিম্নবৃত্ত মানুষদের জন্য কিছু করার, তার তাগিদ থেকে  তারুন্য  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সহায়তা প্রদান করতে সক্ষম হয়েছে । অসুস্থ মানুষের  মাঝে ফ্রি চিকিৎস্য সেবা , মাস্ক এবং ওষুধ বিতরণ করা হয়েছে ।

এই ফ্রি মেডিকেল ক্যাম্পে  স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য ৩ জন অভিজ্ঞ চিকিৎসক ডা পলাশ চন্দ্র (প্রাক্তন মেডিকেল অফিসার, গণস্বাস্থ্য নগর হাসপাতাল ঢাকা), ডাঃ দেবজিত বকশি (মেডিকেল অফিসার- ইউনিসেফ, কুড়িগ্রাম সদর হাস্পাতাল  ), ডাঃ অমিত সরকার (এম বি বি এস) উপস্থিত থেকে জনগণের চিকিৎসা সেবা দিয়েছেন। এছাড়াও তারা করোনা কালে ফ্রন্ট লাইনে থেকে জনগণের স্বাস্থ্য সেবা দিয়ে আসছেন ।

সংগঠন গুলোর মতে তারা  সম্মিলিত ভাবে কাজে বিশ্বাসী। আর তাই তারুণ্য-Tarunna এবং অপ্রতিরোধ্য কুড়িগ্রাম – Oprotiroddho Kurigram সম্মিলিত ভাবেই অসহায় মানুষের জন্যে এই মেডিকেল ক্যাম্প, ওষুধ এবং মাস্ক বিতরনের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

শেয়ার করুন

কমেন্ট করুন

Comments are closed.

     এই ধরনের আরো সংবাদ