আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমনিরহাটে করোনায় মারা গেলেন আরও এক চেয়ারম্যান

কাওছার মাহামুদ, লালমনিরহাট প্রতিনিধিঃ  লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা  আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার খোকা (৭০) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে তিনি মারা যান।

তার বড় ছেলে মোফাখারুল ইসলাম রাসেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বাবা হার্ট অ্যাটা করলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় পরে জ্বর সর্দি দেখা দিলে তাকে গত ২২ আগস্ট করোনা নমুনা সংগ্রহ করে পাঠালে তার করোনা পজিটিভ আসে। করোনা আক্রান্ত হয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে তিনি মারা যান।

দলগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার খোকা জাতীয় পার্টি থেকে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগে যোগদান করে তৃতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হন। তার বাড়ি উপজেলার দলগ্রাম ইউনিয়নের গ্যাগরা গ্রামে। দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

এর আগে ২১ আগস্ট হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা আতিয়ার রহমান ও ২৩ আগস্ট পাটিকা পাড়া ইউনিয়ন চেয়ারম্যান শফিউল আলম রোকনের মৃত্যু হয়। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলায় তিন জন ইউপি চেয়ারম্যানের মারা গেলেন।

লালমনিরহাটের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বিষয়টি নিশ্চিত করে জানান, করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মারা যান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার খোকা।

শেয়ার করুন

কমেন্ট করুন

Comments are closed.

     এই ধরনের আরো সংবাদ