আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

স্বাস্থ্য বিধি মেনে কুড়িগ্রামে বসুন্ধরা গ্রুপের উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: স্বাস্থ্য বিধি মেনে কুড়িগ্রাম জেলায় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও BEZIA এর চেয়ারম্যান সাফওয়ান সোবান সানভিরের পক্ষ থেকে উপহার সামগ্রী  বিতরন।

আজ (২১ জুন) রবিবার কুড়িগ্রামে করোনায় কর্মহীন হয়ে পড়া ৩০০ জন অসহায় মানুষ ও ক্রীড়াবীদদের মাঝে কুড়িগ্রাম স্টেডিয়ামে এ উপহার সামগ্রী বিতরন করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি, মোঃ জাফর আলী, জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী জনাব আবু মোঃ সাইদ হাসান লোবান, বসুন্ধরা কিংসের কো-অর্ডিনেটর সালেকুর রহমান সুমন, বসুন্ধরা কিংস কুড়িগ্রাম জেলা কমিটির সাধারন সম্পাদক ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু, সাংগঠনিক সম্পাদক নোমি নোমান, কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির যুগ্ম সাধারন সম্পাদক আল-মুসতাক্বীম বিল্লা মিশু, সদর উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক সাহেদ খান, এফসি উত্তরবঙ্গের পাইওনিয়ার ফুটবল দলের সহকারী ম্যানেজার রাকিব হাসান সহ আরো অনেকেই।

করোনায় উপহার সামগ্রী বিতরণের প্রশংসা করে বসুন্ধরা কিংস প্রেসিডেন্ট ইমরুল হাসান, কিংস সেক্রেটারী মিনহাজুল ইসলাম মিনহাজ, ক্লাবের কো-অর্ডিনেটর সালেকুর সুমনসহ অন্যান্য ব্যক্তিবর্গ বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

Comments are closed.

     এই ধরনের আরো সংবাদ